সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
নবীগঞ্জের দেওপাড়ায় অবৈধভাবে  মাটি কাটার দায়ে ১ লক্ষ টাকা জরিমানা

নবীগঞ্জের দেওপাড়ায় অবৈধভাবে  মাটি কাটার দায়ে ১ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

নবীগঞ্জ  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জের দেওপাড়া এলাকায়  অবৈধভাবে  মাটি কাটার দায়ে এক ব্যাক্তিকে নগদ  ১ লক্ষ টাকা জরিমানা আদায়  করেন।

নবীগঞ্জে মাটিখেকোদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকলেও কিছুতেই থামছে না অসাধু চক্রটি।

গত  ২৯ জানুয়ারী নবীগঞ্জ উপজেলার ১১ নং গজনাইপুর ইউনিয়ন এর দেওপাড়া এলাকায় অবৈধভাবে মাটি কাটার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় মোঃ শাহীন মিয়া(২২)নামে একজন কে ১০০০০০ এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
উক্ত অভিযানে  মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেছেন গোপালার বাজার পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ।

 

নবীগঞ্জে অবৈধভাবে   মাটি কাটার বিরুদ্ধে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ ভাবে মাটি কাটার দায়ে মোঃ শাহীন মিয়া (২২) নামের এক ব্যাক্তিকে নগদ ১০০০০০ (এক লক্ষ টাকা) জরিমানা করা হয়েছে ।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অবৈধভাবে টিলা ও  কৃষি জমিতে মাটি কাটার বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে । ফসলি জমির টপ সয়েল  ও টিলার মাটি রক্ষায় প্রশাসনের এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet